https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 22 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জের শাহজাদপুরে বজ্রপাতে কৃষক নিহত

admin
February 22, 2024 4:13 pm
Link Copied!

মোঃ আল আমিন হোসেন,

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জের শাহজাদপুরে বজ্রপাতে এক কৃষক নিহত হয়েছেন। নিহত হাবিবুর রহমান হাবিব (২৮) উপজেলার পোরজনা ইউনিয়নের চর কাঁদাই গ্রামের লিয়াকত বেপারীর একমাত্র সন্তান।

নিহতের স্বজনেরা জানান, বৃহস্পতিবার সকালে ধানের চারা রোপনের জন্য জমি প্রস্তুত করতে মাঠে যায় হাবিব ও তার পিতামাতা। হঠাৎ বৃষ্টি শুরু হলে দৌড়ে সেচের মোটর ঘরে উঠতে নিলে বজ্রপাতে হাবিব মাটিতে লুটিয়ে পড়ে। এরপর অচেতন অবস্থায় উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় নিহতের বাড়িতে এবং এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

বিষয়টি নিশ্চিত করে সমাজকর্মী এবং কাঁদাই বাদলা গ্রামের বাসিন্দা ইঞ্জিনিয়ার আল মাহমুদ জানান, বৃহস্পতিবার সকালে হাবিব কৃষি কাজ করতে মাঠে গেলে বজ্রপাতে সেখানেই তার মৃত্যু হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।