http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 29 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সদর কানাই হিন্দু পাড়া দুর্গা মন্দিরের পূজার কাজ সম্পন্ন

admin
September 29, 2022 5:28 pm
Link Copied!

এম.এ রাশেদ
বগুড়া সদর উপজেলার কানাই হিন্দুপাড়া দুর্গা মন্দিরের পূজার কাজ সম্পন্ন হয়েছে বলে জানান পূজা কমিটির সদস্যরা।

শ্রী রঞ্জিত সরকার ও শ্রী গোবরা চন্দ্র সরকারের দেওয়া তথ্য মতে উৎসব মুখর পরিবেশে সনাতন ধর্মাবলম্বীদের মহাউৎসব দুর্গাপূজার আয়োজন সম্পূর্ণ হয়েছে বলে এলাকায় উল্লাসের সৃষ্টি হয়েছে। ধর্ম বর্ণ নির্বিশেষে হিন্দু মুসলিম ভেদাভেদ ভুলে সবাই এই মহা উৎসব আমেজে উৎফুল্ল হয়েছে বলে এলাকায় দেখা গেছে।

শ্রী চন্দন রায়ের অর্থায়নে তার ছেলে শ্রী পুষপা রায়ের নামকরণে অনুষ্ঠান পরিচালিত হচ্ছে। আনুমানিক একমাস ধরে কারিগররা পূজা তৈরিতে ব্যস্ত। পূজা তৈরীর কারিগর শ্রী মধুচন্দ্র রায় বলেন, বর্তমানে আমরা পূজা তৈরিতে শেষ মুহূর্তে চলে এসেছি, আর কিছু কাজ শেষ করলেই পূজার সম্পূর্ণ কাজ শেষ হবে। আসন্ন শনিবার থেকে সনাতন ধর্মের মহোৎসব দুর্গাপূজা আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু হবে।

এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ জানায়, আমরা হিন্দু মুসলিম ধর্ম ভেদাভেদ ভুলে সবাই নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা করব সনাতন ধর্মের এই উৎসবকে সাফল্যমন্ডিত করতে এবং তাদেরকে সার্বিকভাবে সহযোগিতা করতে। কোনক্রমেই যেন সাম্প্রদায়িক দাঙ্গার সৃষ্টি না হয় সে ব্যাপারে আমরা খেয়াল রাখব।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।