http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 26 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় উল্টো পথে আসা বাসের ধাক্কায় এক বৃদ্ধ পথচারী নিহত

admin
September 26, 2022 1:40 pm
Link Copied!

বগুড়া জেলা প্রতিনিধি:
বগুড়ার শাজাহানপুরে নয়মাইলে রাস্তা পারাপারে সময় উল্টো পথে আসা বাসের ধাক্কায় ৬২ বছর বয়সী আবদুল বাকী নামে এক পথচারী নিহত হয়েছেন। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কে নয়মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আবদুল বাকী শাজাহানপুরে আমরুল ইউনিয়নের রাধানগর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরের দিকে বাকী বগুড়া-ঢাকা মহাসড়কে নয়মাইল হাটে রাস্তা পার হচ্ছিলেন। এসময় বগুড়াগামী একটি বাস উল্টো পথে এসে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

হাইওয়ে পুলিশ শেরপুর ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বানিউল আনাম জানান, এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।