http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 24 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় বাসচাপায় কলেজ শিক্ষক হাফিজুর রহমান নিহত

admin
May 24, 2023 11:36 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া শহরে বাসচাপায় এক কলেজ শিক্ষক হাফিজুর রহমান নিহত হয়েছে। বুধবার (২৪ই মে) সকাল ১০টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কে শহরের ঝোপগাড়ীতে এ দূর্ঘটনা ঘটে।

নিহতের নাম হাফিজুর রহমান। তিনি ধুনট উপজেলার মিজান সরকারের ছেলে। তবে তিনি শহরের উপশহরে ভাড়া বাসায় থাকতেন এবং দিনাজপুরের ঘোড়াঘাট সরকারি ডিগ্রি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন৷

বগুড়ার উপশহর ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এসআই) আফজাল হোসেন বলেন, ‘সকালে বাসা থেকে কলেজের উদ্দেশ্যে বের হন হাফিজুর রহমান। ঝোপগাড়ী এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে রাস্তা পার হওয়ার সময় রংপুর থেকে ঢাকাগামী একটি বাসের চাপায় ঘটনাস্থলেই তিনি মারা যান।’

তিনি আরও বলেন, বাস জব্দ করা গেলেও কাউকে আটক করা যায়নি। মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হবে। এছাড়া হাইওয়ে পুলিশ এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নিবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।