http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 31 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পলিটেকনিক ছাত্রের!

admin
October 31, 2022 3:48 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার বাঘোপাড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পলিটেকনিক ছাত্র ফুয়াদ হোসেন (২০) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা আরেক আরোহী কাইয়্যুৃম হাসান (২০)। রবিবার (৩০ অক্টোবর) বেলা ১১টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের বাঘোপাড়া বন্দরে এ দূর্ঘটনা ঘটে।

নিহত ফুয়াদ হোসেন সদর উপজেলার গোকুল ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে। তিনি বেসরকারি পলিটেকনিক টিএমএসএসে ইলেক্ট্রনিক বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিলেন। আহত কাইয়্যুম বর্তমানে বর্তমানে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন। এ তথ্য নিশ্চিত করেন বগুড়া সদর থানার এসআই মন্তাজ আলী।

তিনি জানান, ফুয়াদ ও তার বন্ধু মোটরসাইকেল করে বগুড়া শহর থেকে মহাস্থাগড় দিকে যাচ্ছিলেন। এ সময় বাঘোপাড়া বন্দরে রংপুর দিক (বিপরীতগামী) থেকে আসা অজ্ঞাত একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মহাসড়কে ছিপকে পড়েন ফাহিম ও কাইয়্যুম। স্থানীয়রা তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ফুয়াদকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার এসআই মন্তাজ আলী আরও জানান, এই ঘটনায় অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অজ্ঞাত বাসকে সনাক্তের চেষ্টা চলছে।।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।