https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 6 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে পুকুর খনন করায় ৫০ হাজার টাকা জরিমানা

admin
January 6, 2023 12:32 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে অবৈধ ভাবে পুকুর খনন ও ট্রাক্টর দিয়ে সরকারি সড়কে মাটি বহন করে রাস্তা নষ্ট করার অপরাধে আমিনুর ইসলাম আমু (৩৮) নামের এক ব্যক্তির ৫০ হাজার টাকা জরিমানা ও অত্র উপজেলায় এস্কেভেটর (ভেকু) দিয়ে মাটি খনন ও ট্রাক্টরের মাধ্যমে মাটি বহন করবেন না এমন মুচলেকা দেয়ায় আমিনুর ইসলাম আমুর ৭টি ট্রাক্টর ও একটি ভেকু ছেড়ে দিয়েছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট টুকটুক তালুকদার। অর্থদন্ডপ্রাপ্ত আমিনুর ইসলাম আমু উপজেলার নিমাইদীঘি গ্রামের মমতাজুর রহমানের ছেলে।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানাযায়, আদমদীঘি উপজেলার বিভিন্ন স্থানে সরকারি বিধিনিষেধ উপেক্ষা করে একটি মহল এস্কেভেটর (ভেকু) দিয়ে পুকুর ও আবাদি জমি খনন করে ট্রাক্টরের মাধ্যমে পাকা সড়ক দিয়ে মাটি বহন রাস্তা নষ্ট করছিল।

গত বুধবার ও গতকাল বৃহস্পতিবার উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট টুকটুক তালুকদার উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান অভিযান চালান। অভিযানে অবৈধ ভাবে মাটি বহন করার অপরাধে সান্তাহারের তারাপুর তেকে ৩টি ও নসরতপুরের মুরইল থেকে ২টি ট্রাক্টর জব্দ করে থানা হেফাজতে দেন।

এছাড়া বৃহস্পতিবার সকালে ছাতিয়ানগ্রামের ধুলাতইর মাঠ থেকে অবৈধ ভাবে ভেকু মেশিন দিয়ে মাটি খনন ও ট্রাক্টরের মাধ্যমে বহন করার অপরাধে আমিনুর ইসলাম আমুকে আটক তার একটি ভেকু মেশিন ও ৭টি ট্রাক্টর জব্দ করেন।

দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট টুকটুক তালুকদার আমিনুর ইসলাম আমু নামের ওই ব্যক্তির ৫০ হাজার টাকা জরিমানা ও তিনি অত্র উপজেলায় আর এস্কেভেটর (ভেকু) দিয়ে মাটি খনন ও ট্রাক্টরের মাধ্যমে মাটি বহন করবেন না এমন মুচলেকা দেয়ায় আমিনুর ইসলাম আমুর জব্দ করা ৭টি ট্রাক্টর ও একটি ভেকু ছেড়ে দিয়েছেন। এ ছাড়া ভ্রাম্যমান আদালত মুরইল ও তারাপুর এলাকায় জব্দ করা ৫টি ট্রাক্টর থানা হেফাজতে দিয়েছেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।