https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 19 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মহাস্থানের ইন্টারনেট মিস্তির মৃত্যু

admin
January 19, 2023 7:27 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিশকাত (২২) নামে ১ ইন্টারনেট মিস্ত্রির মৃত্যু হয়েছে। বুধবার (১৮জানুয়ারি) বিকাল ৪ টার দিকে বগুড়া শহরতলীর চকসূত্রাপুর একটি বাড়িতে ইন্টারনেট সংযোগ দেওয়ার সময় বিদ্যুতায়িত হয়ে এ মৃত্যুর ঘটনা ঘটে। নিহত মিশকাত রহমান বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান পূর্বপাড়া গ্রামের মৃত মুনছুর রহমানের পুত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতি দিনের ন্যায় মিশকাত বুধবার সকালে ওয়াইফাই লাইন মেরামত করতে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর বিকেলে চকসূত্রাপুর একটি বাড়িতে ইন্টারনেট সংযোগ দেওয়ার সময় হাতে থাকা বৈদ্যুতিক তার জড়ানোর সময় অসাবধানতা বসত হাতে স্পৃষ্ট হয়ে ছটফট করতে থাকেন। এসময় স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সন্ধ্যায় নিহত মিশকাতের মরদেহ তার গ্রামের বাড়ি মহাস্থান পূর্বপাড়া তালতলা গ্রামে পৌঁছিলে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।