https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 19 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শিবগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন

admin
April 19, 2024 12:34 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি আয়োজনে বৃহস্পতিবার প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা বেলুন উড়িয়ে উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তারের সভাপতিত্বে উপজেলা প্রাণিসম্পদ কার্যালয় চত্বরে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা,

সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, সহকারী কমিশনার (ভূমি) তাসনিমুজ্জামান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ নূরে আলম সিদ্দিকী, কৃষি কর্মকর্তা আল মুজাহিদ সরকার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, ভেটেরিনারি সার্জন মোস্তাসিন মামুন, ডা. ববি রানী সাহা, আল আমিন প্রমুখ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।