https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 19 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে স্বামীর বাড়িতে অবস্থান, স্বামী পলাতক

admin
April 19, 2024 7:48 am
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়া সদর উপজেলা লাহিড়ীপাড়া ইউনিয়নের ডেকড়া পশ্চিম পাড়া গ্রামে স্বামীর বাড়িতে স্ত্রীর স্বীকৃতির দাবিতে অবস্থান নিয়েছেন দুই সন্তানের জননী। তাঁর উপস্থিতি টের পেয়ে পালিয়েছেন স্বামী।

দুই সন্তানের জননী মামুনী খাতুন ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, ডেকড়া পূর্বপাড়া গ্রামের আলহাজ্ব আব্দুস সামাদ ( এরফান আলী) এর ছেলে আব্দুল আজিজ হারুনের সাথে একই গ্রামের আবুজার রহমান দুলু আকন্দর মেয়ে দুই সন্তানের জননী মামুনী খাতুনের সঙ্গে দীর্ঘ চার বছর প্রেম করেন। এই সম্পর্কের জেরে অভিভাবক ছাড়াই গত ২৮ শে আগস্ট ২৩ ইং বিয়ে করেন তাঁরা। বিয়ের পরে বগুড়া শহরের ভাড়া বাসায় কিছু দিন ঘর সংসার করেন। পরবর্তী সময়ে আর ওই মেয়ের বা তার পরিবারের সঙ্গে কোনো যোগাযোগ না রাখায় গতকাল বুধবার (১৭ এপ্রিল) বিকালে স্বামীর বাড়িতে এসে অবস্থান নেন স্ত্রীর স্বীকৃতির দাবিতে।

এবিষয়ে খোঁজখবর নিয়ে জানা যায় দুই সন্তানের জননী মামুনী খাতুন পাপিয়া উলিপুর গ্রামে শহিদুল ইসলাম প্রবাসীর সঙ্গে প্রথম বিবাহ হয় সেই ঘরে একটি ছেলে সন্তান লিমন নাম ১১ বছার বয়স রয়েছে , এরপর ছাড়াছাড়ি হলে মামুনী খাতুন পাপিয়া নিজ গ্রামে দ্বিতীয় বিবাহ করে রঞ্জু মোল্লাকে, সেই ঘরে ৬ বছরের মেয়ে সন্তান রেখে আবারও, একই গ্রামের অবিবাহিত আব্দুল আজিজ হারুনের বাড়িতে স্ত্রীর স্বীকৃতির দাবিতে অবস্থান নিয়েছেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।