https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 22 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শাজাহানপুরে হৃদরোগে আক্রান্ত ফুটফুটে শিশু সাকিবা বাঁচতে চায়

admin
February 22, 2024 5:08 am
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

আমার-আপনার একটু সহযোগিতায় হয়ত বাঁচতে পারে ফুটফুটে শিশু সাকিবা (৭)। সে বগুড়া জেলার শাজাহানপুর উপজেলাধীন আড়িয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জামালপুর গ্রামের হতদরিদ্র আব্দুল হালিমের নাতনি। সাকিবা’র বাবার নাম মৃত শাহাদত হোসেন । অর্থাভাবে চিকিৎসা করতে না পেরে মৃত্যু প্রহর গুনছে এ অসহায় শিশুটি।

সারাদিনের কষ্ট উপার্জিত অর্থ দিয়ে কোন রকমের সংসার চালাতেন আব্দুল হালিম। এরই মধ্যে তার মেয়ের কোলজুড়ে আসে ফুটফুটে এক কন্যা সন্তানের।জন্মের পরপরই টের পান নাতনি জটিল হৃদরোগে আক্রান্ত। তার হার্ডে একটি ফুটো আছে, সেই সাথে আরো জানতে পারেন রক্ত নালীতেও একটি ফুটো আছে, এ খবর শুনে আব্দুল হালিমের মাথায় যেন বাজ পড়ল, একদিকে নাতনিকে বাঁচানোর স্বপ্ন, অন্যদিকে সংসারের বেহাল দশা!
ফুটফুটে কন্যা শিশুটি আজ জীবনের শেষপ্রান্তে দাঁড়িয়েছে।
সর্বশেষ চিকিৎসক আবুল হোসেন জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসা করার পরামর্শ দিয়েছেন।

এ জন্য প্রয়োজন ৪ থেকে ৫ লক্ষ টাকা, যা অসহায় পরিবারটির পক্ষে যোগাড় করা কোন ভাবেই সম্ভব নয়। সামান্য রোজগার দিয়ে চিকিৎসা খরচ অন্যদিকে সাংসারিক খরচ চালাতে গিয়ে এখন দিশেহারা নানা আব্দুল হালিম।
তাই তার নাতনির সু-চিকিৎসার জন্য সমাজের বিত্তশালী, দানশীল, হৃদয়বানদের নিকট সাহায্যের আবেদন জানিয়েছেন । যদি আমরা সকলে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসি, তাহলে অতি শীঘ্রই সে সু-চিকিৎসা পাবেন বলে আশাবাদী। সকলের সহযোগিতায় ফিরে পেতে পারে শিশুটি স্বাভাবিক জীবনের।

সাহায্য পাঠানোর ঠিকানা- মোঃ আব্দুল হালিম, নগদ নাম্বার- ০১৩১৯-০৬২৪২৬

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।