https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 9 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে আনন্দ টিভির সাংবাদিককে হত্যা চেষ্টা ও চুরি

admin
January 9, 2024 11:46 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে এবার আনন্দ টিভির বগুড়া জেলা প্রতিনিধি বাধন কর্মকার কৃষ্ণের বাড়িতে চুরি। মঙ্গলবার (৯ই জানুয়ারি) গভীর রাত আড়াইটার দিকে পৌর শহরের গোসাইপাড়া (থানার পাশে) এলাকায়এ চুরির ঘটনা ঘটেছে। চোরের মারপিটে গুরুতর আহত হয়েছেন সেই সাংবাদিক।

শেরপুর উপজেলার গ্রামাঞ্চল ও শহরে সর্বত্রই চুরির প্রবনতা বেড়ে যাওয়ায় শংকিত সচেতন মহল। তারা বলছেন চোরের দৌরাত্ব বেশি নাকি পুলিশের?জানা যায়, আনন্দ টিভির বগুড়া জেলা প্রতিনিধি বাধন কর্মকার কৃষ্ণ তার বাড়ির নির্মাণ কাজ করছেন।

মঙ্গলবার রাত আড়াই টার দিকে বালুর একটি ট্রাক আসে। এ সময় তিনি বাড়ি থেকে বের হয়ে মেইন গেইট লাগিয়ে দিয়ে বালু নামাতে যায়। ৫ থেকে ৭ মিনিট পর আবার বাড়িতে ফিরে দেখেন যে গেইট খোলা, এতে তার সন্দেহ হয়। পরে ভিতরে গিয়ে দেখে প্রায় ৩০ বছর বয়সী এক ব্যক্তি পাইচারী করছে।

তাকে ধরতে গেলে সে সাংবাদিক বাধন কর্মকার কৃষ্ণকে রড দিয়ে এলোপাথারী ভাবে মারতে থাকে। এ সময় কৃষ্ণ মাটিতে পড়ে গেলে চোর পালিয়ে যায়। এতে ওই সাংবাদিক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। পরে খোজ নিয়ে দেখে যে, বাড়ির প্লাস্টিকের ওয়্যারড্রপের ভিতর থেকে ১০ হাজার টাকা ও বিভিন্ন প্রকার ইলেক্টনিক্স ডিভাইস চুরি হয়ে গেছে।

যার মধ্যে ওই সাংবাদিকের বিভিন্ন সংবাদ সংক্রান্ত তথ্য রয়েছে। শেরপুর উপজেলার গ্রামাঞ্চল ও শহরে সর্বত্রই চুরির প্রবনতা বেড়ে যাওয়ায় শংকায় রয়েছেন সচেতন মহল। তারা প্রশ্ন তুলছেন, “তাহলে পুলিশের চেয়ে কি চোরের দৌরাত্ব বেশি”? নাকি অন্য কোন কারণ রয়েছে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম রেজা বলেন, সাংবাদিকের বাড়িতে চুরির একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।