http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 12 May 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর বিরামপুরে নিহত যুবকের মরদেহ ২মাস ১০দিন পর উত্তোলন

admin
May 12, 2023 7:38 pm
Link Copied!

এম,ডি রেজওয়ান আলী বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-

 

দিনাজপুর দিনাজপুর বিরামপুরে ২মাস ১০দিন আগে মোটরসাইকেল দুর্ঘটনায়’নিহত যুবকের মরদেহ সুরতহাল ও ময়নাতদন্ত ছাড়াই দাফন সম্পন্ন করা হয়েছিল। নিহতের স্ত্রীর আবেদনের প্রেক্ষিতে আদালতের নির্দেশ মোতবেক মরদেহ উত্তোলন করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে মরদেহ উত্তোলনের বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত। নিহত ব্যক্তির নাম বেলাল হোসেন (৫০)। তিনি উপজেলার মন্দিরা গ্রামের অছির উদ্দিনের ছেলে।

 

ঘটনা ও মামলার বরাত দিয়ে ওসি সুমন কুমার মহন্ত জানান,গত ২৮শে ফেব্রুয়ারি বিকেলে বেলাল হোসেন তাঁর দুই বন্ধুসহ মোটরসাইকেলযোগে বেড়াতে বের হন। রাতে তাঁর স্ত্রীর কাছে ফোনে জানানো হয় যে,বেলাল হোসেন মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। আহত বেলালকে প্রথমে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে,পরে রাতেই রংপুর হাসপাতালে নেওয়া হলে ১লা মার্চ সকালে তাঁর মৃত্যু ঘটে।

এবিষয়ে ওসি আরও জানান,বিষয়টি দুর্ঘটনা হিসাবে ধরে নিয়ে ওই দিনই সুরতহাল ছাড়া মন্দিরা কবরস্থানে তাঁকে দাফন করা হয়। পরবর্তীতে এটিকে হত্যাকান্ড সন্দেহ করে নিহতের স্ত্রী রীনা পারভিন গত ৩০ মার্চ আদালতে মামলা করেন। মৃত্যুর সঠিক কারণ অনুসন্ধানের জন্য আদালত কবর থেকে মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ প্রদান করেন।

 

আদালতের আদেশে দাফনের ২মাস ১০দিন পর বৃহস্পতিবার বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার,নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম,বিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মঞ্জুরুল ইসলাম,তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামানসহ সংশ্লিষ্টদের উপস্থিতিতে মরদেহ উত্তোলন করত দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।