https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 29 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে শাড়ীতে আগুন লেগে গৃহিণীর মৃত্যু

admin
February 29, 2024 9:46 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে শাড়ীতে আগুন লেগে হালিমা (৪০) নামের এক গৃহিণীর মৃত্যু হয়েছে। সে উপজেলার গোসাইবাড়ী গ্রামের মৃত আব্দুর রহমানের স্ত্রী।

জানা যায়, ২৮ ফেব্রুয়ারী বুধবার বিকাল অনুমান ৪টার দিকে বসতবাড়ির রান্নাঘরে লাকড়ির চুলায় রান্না করার সময় অসাবধানতাবশত শাড়িতে গৃহিণী হালিমার শাড়ীতে আগুন লাগে। তার ডাক চিৎকারে স্থানীয়রা দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে সন্ধ্যায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল বগুড়ায় ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় বগুড়া সদর থানার এসআই (নিঃ) নুর জাহিদ জানান, মৃতদেহের সুরতাহাল রিপোর্ট প্রস্তুত করে মৃতদেহ পরিবারের নিকট হস্তান্তর করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ধুনট থানার অফিসার ইনচার্জ সৈকত হাসান জানান, বুধবার রাতেই চিকিৎসাধীন অবস্থায় ভিকটিমের মৃত্যু হয়। সুরতহাল রিপোর্ট শেষে কারো কোন অভিযোগ না থাকায় মৃতদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।