https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 14 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে মুলতানিয়ান পরিবারের পুনর্মিলনী অনুষ্ঠিত

admin
April 14, 2024 10:48 pm
Link Copied!

এম,এ রাশেদ, স্টাফ রিপোর্টারঃ

দক্ষিণ ধুনটের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মুলতানী পারভীন শাহজাহান তালুকদার উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত মুলতানিয়ান পরিবারের উদ্যোগে ১৯৯৫ থেকে ২০২৪ সালের প্রাক্তন শিক্ষার্থীদের সম্মিলিত প্রচেষ্টায় ১৪-ই এপ্রিল রবিবার দুপুরে মুলতানী স্কুল মাঠে ঈদ পরবর্তী পুনর্মিলন ও পহেলা বৈশাখ উৎযাপন উপলক্ষ্যে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আফসার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৯৯৫ সাল থেকে ২০২৪ সালের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ। সিনিয়র জুনিয়র ছাত্র ছাত্রী ও শিক্ষক শিক্ষিকা মণ্ডলীদের অংশ গ্রহণে এক মহামিলন মেলায় পরিনত হয় মুলতানী স্কুল প্রাঙ্গণ। এসময় মুলতানী স্কুল প্রতিষ্ঠাকালীন সদস্য সহ এলাকার শিক্ষা অনুরাগী শুভাকাঙ্ক্ষী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।