https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 19 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় নানার বাড়িতে বেড়াতে এসে খুন হলো ৫ বছরের নাতি!

admin
April 19, 2024 12:49 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া সদরে পাঁচ বছরের শিশু নাতিকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে সুকুমার দাস (৪৭) নামের এক নানার বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শশীবদনী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম বন্ধন। সে একই উপজেলার লাহেড়ীপাড়া ইউনিয়নের পীরগাছা গ্রামের রবি দাসের ছেলে।

এ ঘটনায় অভিযুক্ত নানা সুকুমার দাসকে গ্রেপ্তার করেছে পুলিশ। সুকুমার নিহত শিশু বন্ধন সরকারের মায়ের মামা। অর্থাৎ সম্পর্কে তিনি বন্ধন সরকারের নানা হন। সুকুমার শশীবদনী হিন্দুপাড়া এলাকার ঝুমুর দাসের ছেলে। তিনি এলএলবি শেষ বর্ষে পড়াশোনা করতেন। এসব তথ্য নিশ্চিত করেন বগুড়া সদর থানার পরিদর্শক (অপারেশন) ফহিম উদ্দিন।

স্থানীয় প্রতিবেশী বঙ্কিম চন্দ্র সরকার নামে এক ব্যক্তি জানান, গত মঙ্গলবার (১৬ এপ্রিল) থেকে আমাদের এলাকায় হরিবাসর শুরু হয়। এ উপলক্ষে বন্ধন সরকার মায়ের সাথে মামার বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার সকালে শুনতে পাই কাঁচি দিয়ে গলাকেটে বন্ধনকে হত্যা করেছে তাঁর নানা সুকুমার দাস। সুকুমার না পালিয়ে যেয়ে ওই ঘরের মধ্যেই লুকিয়ে ছিল। পরে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে।

বগুড়া সদর থানার পরিদর্শক (অপারেশন) ফহিম উদ্দিন বলেন, একটি ধর্মীয় উৎসবে যোগ দিতে মা কাকলী দাসের সঙ্গে নানা বাড়িতে যায় বন্ধন। সকালে কাকলীর মামা সুকুমার ঘরে নিয়ে বন্ধনের গলা কেটে হত্যা করে। মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অভিযুক্ত নানা সুকুমারকে আটক করে থানায় নেওয়া হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।