https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 7 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

শাজাহানপুরে উপজেলা বিএনপির আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

admin
April 7, 2024 12:15 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শাজাহানপুর উপজেলা বিএনপির আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন দেশনেএী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সুস্থাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ইফতার ও দোয়া মাহফিল শনিবার ( ৬ এপ্রিল) উপজেলার চোপীনগর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে ।

শাজাহানপুর উপজেলা বিএনপির সভাপতি এনামুল হক শাহীনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আজিজুর রহমান বিদ্যুতের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা। বিশেষ আলোচনায় ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি মোর্শেদ মিল্টন। বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয়নাল আবেদীন চাঁন, হামিদুল হক চৌধুরী, শেখ তাহাউদ্দিন নাহিন, ভিপি খায়রুল বাশার, সাইফুল ইসলাম রনি, রাকিবুল ইসলাম শুভ, আবু হাসান, সাইদুল ইসলাম, এনামুল হক নতুন, আব্দুল ওয়াদুদ, খাদেমুল ইসলাম খাদেম , নাজমা আক্তার, নুরে আলম সিদ্দিকী রিগ্যান। উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব আব্দুল হাকিম মন্ডল,উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হারেজ উদ্দিন হারেজ, আবু শাহিন সানি, উপজেলা বিএনপির কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম রফিক, উপজেলা বিএনপির সহক্রিয়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরমান মন্ডল, উপজেলা যুবদলের আহবায়ক সোহেল আরমান রাজু ও সিনিয়র যুগ্ন আহবায়ক জিল্লুর রহমান জিল্লুর,উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আজাদুর রহমান আজাদ সহ বগুড়া জেলা এবং শাজাহানপুর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের সহস্রাধিক নেতা-কর্মী ইফতার মাহফিলে অংশ গ্রহন করেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।