https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 10 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

শাহজাদপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীর পক্ষে চিত্রনায়ক ওমর সানীর গণসংযোগ

admin
February 10, 2024 11:05 pm
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ

আসন্ন শাহজাদপুর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি খাতুন প্রিয়ার পক্ষে গণসংযোগ করলেন চিত্রনায়ক ওমর সানী।

শনিবার (১০ই ফেব্রুয়ারি) বিকাল ৩টায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জামিরতা বাজারে উপস্থিত হন চিত্রনায়ক ওমর সানী। এসময় তার সাথে ছিলেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি খাতুন প্রিয়া ও তার কর্মী সমর্থক।
জামিরতা বাজারে উপস্থিত হয়ে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণের মাধ্যমে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি খাতুন প্রিয়ার পক্ষে গণসংযোগ ও ভোট প্রার্থনা করেন চিত্রনায়ক ওমর সানী।
পরে জামিরতা হাঁটে অবস্থিত স্থানীয় ইউপি সদস্য ওসমান আলীর কার্যালয়ে প্রার্থী ও তার সমর্থকদের নিয়ে অবস্থান করেন তিনি।

এসময় স্থানীয় জনসাধারণ ও সাংবাদিকদের উপস্থিতিতে চিত্রনায়ক ওমর সানী বলেন, আমার জানা মতে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রিয়া অত্যান্ত ভালো মনের একজন মানুষ। তাকে আমি ছোট বোনের মতো দেখি, আপনাদের কাছে আমি দাবি করছি যে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে তাকে সার্বিক সহযোগিতা করবেন এবং ভোট দিবেন।
উল্লেখ্য, রুমি খাতুন প্রিয়া শাহাজাদপুর সাংবাদিক ফোরামের সভাপতি সাংবাদিক রাজিব আহমেদ রাসেল এর সহধর্মিণী ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।