https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 3 May 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কক্সবাজার
  7. কিশোরগঞ্জ
  8. কৃষি বার্তা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. খোলা কলাম
  12. গনমাধ্যাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চট্টগ্রাম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় নতুন ইজিবাইক নিয়ে চালক সড়কে বাসের চাপায় মৃত্যু

admin
May 3, 2024 11:36 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

সপ্তাহ’র ব্যবধানে নতুন ইজিবাইক কিনে ছিলেন, বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের চল্লিশছত্র গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র রুহুল আমিন (৪৫)। তাও সংসারে সচ্ছলতা ফেরাতে জমি বন্ধক রেখে কিনে ছিলেন শখের ইজিবাইক। কিন্তু এ ইজিবাইকই যেন তার জীবনের কাল। সড়ক দুর্ঘটনায় চিরতরে নিভে গেল তার প্রাণ প্রদীপ। ঘটনাটি ঘটেছে বগুড়ার শিবগঞ্জ উপজেলার আমতলী বন্দরের অদূরে মীর সীমান্ত দিগন্ত তেল পাম্পের সামনে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৮টা ২২ মিনিটে কিচক বন্দর থেকে কয়েকজন যাত্রী নিয়ে আমতলী যাচ্ছিলেন ইজিবাইক চালক রুহুল আমিন।

আমতলী বন্দরের অদূরে মীর সীমান্ত দিগন্ত ফিলিং স্টেশন অতিক্রম করার সময় বগুড়া থেকে কিচকগামী একটি যাত্রীবাহী বাস অটোরিকশা কে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে চালক রুহুল আমিন ঘটনাস্থলেই মারা যান। এতে আহত হয় আরও ২ জন। এরপর নিহত রুহুল আমিনের মরদেহ তার গ্রামের বাড়ী কিচক ইউনিয়নের চল্লিশছত্র গ্রামে পৌঁছিলে সেখানে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে। এবিষয়ে কুন্দরহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ ওসি আব্বাস আলী বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ফোর্স পাঠানো হয়েছে। দুর্ঘটনার কারন নিশ্চিত করে বাসটি আটকের চেষ্টা চলছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।