https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 3 May 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

শাকিব খানের বিয়ে নিয়ে একজন ভক্তের মন্তব্য জানুন

admin
May 3, 2024 11:58 pm
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

সম্প্রতি বাংলাদেশের চলচ্চিত্রের সুপার স্টার নায়ক শাকিব খানের ৩য় বিয়ে নিয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একজন ভক্তের মন্তব্য ফেসবুকে জানিয়েছেন।

আগে দুটি বিয়ে করেছেন। জানা গেছে, বাপ-মায়ের পছন্দে শাকিব খান আবার বিয়ে করবেন। পছন্দ ডাক্তার পাত্রী।

প্রিয় নায়কের এই সিদ্ধান্ত আমার বেশ পছন্দ হয়েছে। তবে,একজন ডাইহার্ড ফ্যান হিসেবে আমি ওনাকে একটা পরামর্শ দিতে চাই।

শুধু ডাক্তার পাত্রী না।ওনার উচিত হবে প্রত্যেকটা পেশা ধরে একটা করে বিয়ে করা।

তৃতীয় বিয়ে শেষে উনি দ্রুতই একটা ইঞ্জিনিয়ার পাত্রী বিয়ে করে ফেলতে পারেন। ধারাবাহিকভাবে আইনজীবী পাত্রী,টিচার পাত্রী,বিসিএস ক্যাডার পাত্রী,কর্পোরেট পাত্রী ধরে আগাতে হবে।

পেশাভিত্তিক বিবাহ অভিযান শেষে উনি মাঠে নামতে পারেন বিশ্ববিদ্যালয়ভিত্তিক বিবাহ অভিযানে। এই দফায় ঢাবির পাত্রী,জাবির পাত্রী, বুয়েটিয়ান পাত্রী,চবির পাত্রী ধরে সামনে এগিয়ে যেতে হবে।

এরপর উনি মনোযোগ দিতে পারেন জেলাভিত্তিল বিবাহ অভিযানে। রাজশাহী,খুলনা,নোয়াখালী,কুমিল্লা—দেশের প্রতিটা জেলায় একটা করে বউ থাকবে সুপার স্টার শাকিব খানের।

ইতোমধ্যে দুটি ধর্মের পাত্রী বিয়ে করেছেন শাকিব। এবার বাকি সবগুলো ধর্ম কাভার করে ফেলতে হবে। একজন বৌদ্ধ পাত্রী ও একজন ক্রিশ্চিয়ান পাত্রী বিয়ের পাশাপাশি একটা নাস্তিক পাত্রীকেও বিয়ে করতে পারেন।

এরপরই আমরা শাকিব খানকে নিয়ে আন্তর্জাতিক বাজারে চলে যাবো। অস্ট্রেলিয়া,আমেরিকা,নর্থ কোরিয়া থেকে হুনুলুলু,উগান্ডা—বিশ্বের প্রতিটি দেশের একটি করে পাত্রী বিয়ে করবেন তিনি।

এরপরের অভিযান মহাকাশে। মঙ্গল গ্রহের পাত্রী,বৃহস্পতিগ্রহের পাত্রী ধরে এগিয়ে মিল্কিওয়ে শেষ করতে হবে। এরপর সুপার স্টার পাত্র নিয়ে পাত্রীর খোঁজে আমরা এগিয়ে যাবো এন্ড্রোমিডা গ্যালাক্সির দিকে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।