https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 11 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

নতুন এলবাম’পানওয়ালি’ আসছে ভালোবাসা দিবসে

admin
February 11, 2024 10:55 pm
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক

এই সময়ের কণ্ঠশিল্পী শামস ভাই ও ইবনাত সালমা’র গাওয়া নতুন গান ‘পানওয়ালি’। সুহেল খানের কথায় গানটির সুর করেছেন এ এন ফরহাদ ও এইচ আর ফারদিন খান এবং সঙ্গীত আয়োজন করেছেন এ এন ফরহাদ। গানে র‍্যাপ করেছেন এম আর রিজান। মিউজিক ভিডিওতে মডেল হিসাবে কাজ করেছেন আলিফ চৌধুরী ও নাফিসা নুসরাত প্রনমি। আর ভিডিওটি নির্মান করেছেন নির্মাতা রাজ বিশ্বাস শংকর। কোরিওগ্রাফী করেছেন রোহান বেলাল।

গানটি নিয়ে গীতিকার সুহেল খান বলেন, ভালোবাসা দিবসকে সামনে রেখেই গানটি করা হয়েছে। আমাদের প্রত্যাশা গানটি সবার ভালো লাগবে এবং গ্রহণযোগ্যতা পাবে। বাংলা গানের প্রচার ও প্রসারে ধারাবাহিকভাবে আমরা বাংলা গান প্রকাশ করে থাকি।

নির্মাতা রাজ বিশ্বাস শংকর জানান, গানটির কথা, সুর ও সংগীত সব মিলিয়ে অসাধারণ। আমি চেষ্টা করেছি গানটিকে ভিডিওতে সুন্দর করে ফুটিয়ে তুলতে। আশা করি সবারই ভালো লাগবে।

জানা গেছে, গানটি ১৪ই ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে এসএলকে মিউজিক চ্যানেলে প্রকাশ পাচ্ছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।