https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 30 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার ধুনটে বৈদ্যুতিক তারে জড়িয়ে টিউবওয়েল মিস্ত্রির মৃত্যু

admin
January 30, 2024 10:18 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে বিদ্যুতের হাই ভোল্টেজ তারে জড়িয়ে রহিম বক্স (৬৫) নামের এক টিউবওয়েল মিস্ত্রির মৃত্যু হয়েছে। এঘটনায় জেল হোসেন (২৬) নামের আরেক যুবকের অবস্থা আশংকাজনক। মঙ্গলবার (৩০ই জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের খাদুলি গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রহিম বক্স ওই এলাকার চরপাড়া খাদুলির মৃত মোরা বক্সের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মথুরাপুর ইউনিয়নের ওই গ্রামের নুর ইসলামের ছেলে জেল হোসেনেরর বাড়িতে টিউবওয়েল মেরামতের জন্য যায় রহিম বক্স। মিস্ত্রি রহিম বক্স ও টিউবওয়েল মালিক দুইজন মিলে পাইপের ভিতরে থাকা লোহার রড উপরের দিকে তুলতে যায়। তখন বাড়ির ভিতর দিয়ে টানানো বৈদ্যুতিক তারের সঙ্গে অসাবধানতাবসত রডের সংযোগ হওয়া মাত্রই দুজনেই বিদ্যুয়িত হয়ে পাশে ছিটকে পড়ে। বিকট শব্দের কারণে প্রতিবেশীরা সেখানে তাৎক্ষণিক আসে এবং দুইজনককেই আশংকাজনক দেখতে পায়। তারা দ্রুত দুইজকে হাসপাতালে আনার প্রস্তুতি নিলে ঘটনাস্থলেই রহিম বক্সের মৃত্যু হয়। পরে আশংকাজনক অবস্থায় জেল হোসেনকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা রেফার্ড করা হয় বলে সুত্র জনায়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সৈকত হাসান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। অপরজনের অবস্থা আশংকাজনক।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।