https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 15 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে চলন্ত বাস থেকে ছিটকে পড়ে নিহত ১

admin
April 15, 2024 11:56 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার:

বগুড়ার শেরপুরে চলন্ত বাস থেকে ছিটকে পড়ে চালকের সহকারী নিহত হয়েছেন। সোমবার (১৫ই এপ্রিল) দুপুর সোয়া ১টার দিকে আইনি প্রক্রিয়া শেষে পরিবারে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। এর আগের দিন রবিবার রাত সাড়ে ৩টার দিকে শেরপুর পৌরশহরের উপজেলা পরিষদের পাশে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম জীবন ইসলাম। তিনি ঢাকা-রংপুরগামী মৌমিতা বাসের চালকের সহকারী ছিলেন। তার বাড়ি নীলফামারী সদর উপজেলার চরচড়া গ্রামে।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক হাসিবুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ঈদের ছুটি শেষে মৌমিতা বাসটি পোশাক কারখানার শ্রমিকদের নেওয়ার জন্য রংপুরে যাচ্ছিল। রাত সোয়া ৩টার দিকে বাসটি শেরপুর পৌরশহরের উপজেলা পরিষদের উত্তর পাশে একটি পেট্রল পাম্পের সামনে মহাসড়কের ডিভাইডারকে ধাক্কা দেয়। এ সময় বাসের চালকের সহকারী মহাসড়কে ছিটকে পড়েন। এরপর ওই বাসের চাপায় পিষ্ট হয়েই ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে।’

তিনি আরও বলেন, ‘সোমবার দুপুরে আইনি প্রক্রিয়া শেষে পরিবারে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটি পুলিশের হেফাজতে রয়েছে।’

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।