https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 27 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বিয়ের পরে “বউও আমাকে হাবু ভাই বলে ডাকে

admin
August 27, 2023 8:13 pm
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

অভিনয় সেরা অভিনেতা ব্যাচেলর পয়েন্ট নাটকের হাবু ভাই খ্যাত চাষী আলম এর বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। আনুষ্ঠানিকভাবে পারিবারিকভাবে গত শুক্রবার (২৫ আগস্ট) রাতে অনুষ্ঠান করে নববধূ তুলতুল ইসলামকে ঘরে তুলেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের হাবু খ্যাত অভিনেতা চাষী আলম।

শনিবার (২৬ আগস্ট) দুপুরে চাষী বলেন, আমি আগেও বলেছি বিয়ের পরও বলছি- সেই আগের মতোই আছি আমি। শুধু একটু পরিবর্তন, চার সদস্যের আমার পরিবারে একজন সদস্য বেড়েছে। এখন আমরা পাঁচজন হয়ে গেলাম।

তিনি বলেন, মনে হচ্ছে এত অল্প সময়েই আমার বউ পরিবারের অন্য সদস্যদের সঙ্গে মিশে গেছে। আমার ছোট বোনের সঙ্গে ওর বন্ধুর সম্পর্ক তৈরি হয়েছে। ওপরওয়ালা তুলতুলকে আমাকে মিলিয়ে দিয়েছে। আমার বউটা লক্ষ্মী। সে খুবই আধুনিক এবং স্টাইলিস্ট। আমার মনের মতো।

তিনি বলেন, বউ-শ্বশুর-শাশুড়ি সবাই আমার অভিনয়ের ভক্ত। বউও আমাকে হাবু ভাই বলে ডাকে।
প্রসঙ্গত, ব্যাচেলর পয়েন্ট নাটকের মাধ্যমে চাষীর পরিচিতি ব্যাপকভাবে ছড়িয়েছে। তবে মারজুক রাসেলের সঙ্গে একাধিক নাটকে অভিনয় করে আলোচিত হয়েছেন তিনি।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।