https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 31 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

সাইবার যুদ্ধ নিয়ে মুভি ” অন্তর্জাল’ মুক্তি পাবে আগামী ৮ ই সেপ্টেম্বর

admin
August 31, 2023 8:22 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

সাইবার যুদ্ধ নিয়ে বাংলাদেশের প্রথম থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। সেন্সর ছাড়পত্র না পাওয়ায় গত ঈদে মুক্তির তালিকা থেকে সরে যায় সিনেমাটি। এরপর সিনেমাটি নতুন করে মুক্তির ঘোষণা করা হয় আগামী ৮ সেপ্টেম্বর।

এবার জানা গেল, সেন্সর ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। দুই দিন আগে ছাড়পত্র হাতে পেয়েছেন নির্মাতা। ফলে এর মুক্তিতে আর কোনো বাধা রইল না। প্যান ইন্ডিয়ান সিনেমা ‘জাওয়ান’-এর সঙ্গে একই দিনে মুক্তি পাবে সিনেমাটি।

‘অন্তর্জাল’ পরিচালনা ও চিত্রনাট্য করেছেন দীপংকর দীপন। নিমার্তার সঙ্গে যৌথভাবে গল্প লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। এতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এ বি এম সুমন, সুনেরাহ্‌ বিনতে কামালসহ অনেকেই।

সিনেমাটি মুক্তি প্রসঙ্গে দীপংকর দীপন গণমাধ্যমকে বলেন, “অবশেষে সিনেমাটি মুক্তি পাবে ভেবে ভালোই লাগছে। শুনেছি ৮ সেপ্টেম্বর শাহরুখ খানের সিনেমা ‘জাওয়ান’ এ দেশে মুক্তি পাবে। এটি নিঃসন্দেহে ভালো সিনেমা। এর সঙ্গে ফাইট করতে হলে প্রচার-প্রচারণা নিয়ে আমাদের সেভাবেই এগিয়ে যেতে হবে। এখন এরই প্রস্তুতি নিচ্ছি।”

তিনি আরও বলেন, ‘মহামারির সময়ে আমরা প্রজেক্টটা হাতে নিয়েছিলাম। ছবিটা আমরা পুরোপুরি দেশীয় সক্ষমতায় বানিয়েছি। ছবির ডিওপি, আর্ট ডিরেক্টর, টেকনিক্যাল টিম সবই এ দেশের। এটা তথাকথিত প্রেমের সিনেমা নয়। কিন্তু একজন দর্শক সিনেমায় যে গতি ও গল্প দেখতে চান, তার পুরোটাই আছে এতে।

দর্শক লক্ষ করবেন আমার একেকটা ছবি একেক ঘরানার। যেমন প্রথমটা ছিল পুলিশের অ্যাকশন, পরেরটা ওয়াইল্ড লাইফ অ্যাকশন আর এটা হলো সাইবার যুদ্ধ।’ আগের ছবি দুটির মতো এটিও দর্শক গ্রহণ করবেন বলে আশা করছি।’

আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।