https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 30 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কক্সবাজার
  7. কিশোরগঞ্জ
  8. কৃষি বার্তা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. খোলা কলাম
  12. গনমাধ্যাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চট্টগ্রাম
আজকের সর্বশেষ সবখবর

প্রবাসী সাংবাদিকদের সাথে নিয়ে রংপুর পুলিশ কমিশনারের হেল্পডেক্স উদ্বোধন

admin
December 30, 2022 9:08 pm
Link Copied!

 প্রাণের শহর বিডি অনলাইন ডেস্ক:

রংপুর মেট্রোপলিটন পুলিশ প্রবাসীদের জন্য হেল্প ডেক্স চালু করেছে। এখন থেকে প্রবাসীরা যে কোনো সমস্যা নিরসনে এই হেল্প ডেক্সের সহায়তা নিতে পারবে।

তা ছাড়া বিদেশগামীদের প্রয়োজনীয় পরামর্শ দিয়ে সহয়তা করবেন এই সার্ভিস সেন্টারটি। শুক্রবার বিশ্বের বিভিন্ন দেশে কর্মরত প্রবাসী সাংবাদিকদের সাথে নিয়ে হেল্পডেক্স উদ্ধোধন করেন রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার নুর আলম মিনা।

এর পূর্বে চট্টগ্রামে এই পুলিশ কর্মকর্তা প্রথম হেল্পডেক্স চালু করেছিলেন। হেল্পডেক্স উদ্ধোধনকালে পুলিশ কমিশনার নুরে আলম মিনা রংপুর অঞ্চলের প্রবাসীদের নির্বিঘ্নে হেলডেক্সের সহয়তা নেয়ার আহবান জানান। পাশাপাশি হেল্পডেক্স প্রসঙ্গে প্রবাসীদের সচেতন করে তুলতে প্রবাসে অবস্থানরত গণমাধ্যম কর্মীদের সহয়তা কামনা করেন তিনি।

শুক্রবার রংপুর মেট্রোপলিটন পুলিশের কার্যালয়ে হেল্পডেক্স উদ্বোধনকালে পুলিশের উর্ধতন কর্মকর্তাদের পাশাপাশি উপস্থিত ছিলেন রংপুর জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক আমেনা পারভিন।

সাংবাদিক এজাজ মাহামুদ, বাংলাদেশ প্রেসক্লাব ইউ এ ই,র প্রেসিডেন্ট শিবলী আল সাদিক, সাধারণ সম্পাদক কামরুল হাসান জনি,পূর্তগাল বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাসেল আহমেদ, প্রবাসী সাংবাদিক সাগর চৌধুরী, আঁখি সিমা কাউসার,মাহাফুজ আনাম, আশরাফুল ইসলাম, চিত্র পরিচালক নাদিম মাহামুদ।এছাড়া অনুষ্ঠানে রংপুর অঞ্চলের প্রবাসীরা উপস্থিত ছিলেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।