https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 19 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরের হাইওয়ে মহাসড়ক এখন মরণফাঁদ!

admin
April 19, 2024 8:58 am
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুর হাইওয়ে মহাসড়ক এখন মরণ ফাঁদে পরিনত হয়েছে। রাস্তা পারাপার হওয়া অত্যন্ত ঝুঁকিপূর্ণ হয়েছে । ফ্লাইওভার না থাকার কারণে রাস্তা পারাপারের জন্য একদিকে ধুনটমোড় এবং অন্যদিকে শেরপুর উপজেলা পরিষদের সামনে দিয়ে রাস্তা পারাপার হতে হয়। ফ্লাইওভার এখন জনগণের প্রাণের দাবিতে পরিণত হয়েছে।

 

অদ্য ১৯ এপ্রিল ভোর ৫ ঘটিকায় শেরপুর ধুনট মোড় তার নিজ বাসা হতে ধুনটমোড় বাইতুন নূর জামে মসজিদে নামাজ পড়ে রাস্তা পারাপারের সময় গুরুতর সড়ক দুর্ঘটনায় আহত হন ফুলবাড়ী নিবাসী মোঃ নজর উদ্দিন (৭৫) গুরুতর অবস্থায় তাকে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হলে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।